ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

জাতীয় সংসদ নির্বাচন ঘিরে পুলিশের অভিযান

চকরিয়ায় লম্বা বন্দুক ও কার্তুজ উদ্ধার, একজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া থানা পুলিশের অস্ত্র ও মাদক বিরোধী বিশেষ অভিযানে দেশে তৈরি লম্বা বন্দুক ও দুই রাউন্ড কার্তুজসহ নেজাম উদ্দিন (৩০) নামের এক অস্ত্রধারীকে গ্রেফতার করা হয়েছে।  আজ সোমবার (২০ নভেম্বর) সন্ধ্যা সাতটার দিকে থানার ওসির নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট ডুমখালী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাঁকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন।

অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানার অপারেশন অফিসার এসআই রাজীব চন্দ্র সরকার। তিনি বলেন, অস্ত্র ও মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আজ সোমবার সন্ধ্যা সাতটার দিকে চকরিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে থানার একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে নেজাম উদ্দিন নামের এক অস্ত্রধারীকে গ্রেফতার করেন। পরে পুলিশ টিম তাঁর হেফাজত থেকে একটি দেশীয় তৈরি অস্ত্র এবং দুই রাউন্ড কার্তুজ উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে জব্দ করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ঘিরে চকরিয়া উপজেলার সবর্ত্রে অবৈধ অস্ত্রধারী ও মাদক কারবারি গ্রেফতারে পুলিশের বিশেষ অভিযান জোরদার করা হয়েছে। এরই অংশ হিসেবে গতকাল সন্ধ্যা সাতটার দিকে ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্র, কার্তুজসহ একজন অস্ত্রধারীকে গ্রেফতার করা হয়েছে। এব্যাপারে তাঁর বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।##

পাঠকের মতামত: